মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

রাজধানীতে স্ত্রীকে অপহরণের পর হত্যা

নিজস্ব প্রতিবেদক / ২৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

রাজধানীর ডেমরায় স্ত্রীকে অপহরণের পর হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

এ ঘটনায় নিহত আঞ্জুমান আরা মিতুর (২৮) বাবা মো. নুরুল আমিন হাওলাদার সোমবার রাতে ডেমরা থানায় অভিযুক্ত চারজন ও অজ্ঞাত দুই-তিনজনের বিরুদ্ধে মামলা করেন।

অভিযুক্ত আসামিরা হলেন— মৃতের স্বামী ডেমরার পূর্ব হাজীনগর মহিলা মাদ্রাসাসংলগ্ন কালাম ভিলার ভাড়াটিয়া ও ঝালকাঠির সদর থানার বংকুড়া গ্রামের মো. আব্দুস সালামের ছেলে মো. কামরুল হাওলাদার, তার সহযোগী ও আপন ভাই ফোরকান, একই বাড়ির ভাড়াটিয়া শহিদুল এবং অজ্ঞাত ঠিকানার ইব্রাহিম।

মামলার পর রাতেই পুলিশ মৃতের স্বামী কামরুল ও দেবর ফোরকানকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে পাঠায়।

জানা যায়, ১৬ সেপ্টেম্বর দুপুরে ডেমরার স্টাফ কোয়ার্টার বাসস্ট্যান্ড থেকে অপহরণ হন মিতু। খোঁজ না পেয়ে তার বাবা ১৭ সেপ্টেম্বর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ওই দিনই মিতুর লাশ নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার তাজমহল রোড এলাকার পাশের জমি থেকে উদ্ধার করে পুলিশ। অপহরণের পর পরই মাইক্রোবাসে মিতুকে কৌশলে হত্যা করা হয়।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, মিতু হত্যার বিষয়টি গ্রেফতারকৃতরাও স্বীকার করেছেন পুলিশের কাছে।

কামরুল গত ৩-৪ বছর ধরে কেমিক্যালের ব্যবসা করছিলেন। ব্যবসা শুরুর পরই তিনি বিভিন্ন মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুললে সংসারে অশান্তি শুরু হয়। তখন তিনি পথের কাঁটা মিতুকে দূর করতে অপহরণের পর হত্যার পরিকল্পনা করেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!