সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

রাজবাড়ীতে আটকে আছে কয়েকশ ট্রাক

নিজস্ব প্রতিবেদক / ৩৭৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ থাকায় ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে পারাপারের অপেক্ষায় আটকে আছে কয়েকশ পণ্যবাহী ট্রাক।

পদ্মা নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত ও তীব্র স্রোতের কারণে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় নদী পারাপারের জন্য ট্রাকগুলোকে দীর্ঘ সময় মহাসড়কে অপেক্ষা করতে হচ্ছে।

সরেজমিন বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ীমুখী রাজবাড়ী জুট মিলস পর্যন্ত ৫ শতাধিক ট্রাক আটকে থাকতে দেখা যায়।

বেনাপোল থেকে ঢাকামুখী ট্রাকচালক লতিফ মোল্লা বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকায় এসে আটকে আছি। টয়লেট, খাবার পানির সমস্যায় ভুগছি। পথে তেমন খাবারের দোকান না থাকায় মহাসমস্যায় আছি বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে দায়িত্ব পালনরত রাজবাড়ী জেলা পুলিশের কনস্টেবল আ. রাজ্জাক বলেন, নদীতে স্রোত থাকায় ফেরিগুলো বেশি সময় নিয়ে নদী পার হচ্ছে। যে কারণে পারাপারের জন্য পণ্যবাহী ট্রাকগুলোকে মহাসড়কে আটকে থাকতে হচ্ছে।

এ বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) জামাল হোসেন যুগান্তরকে বলেন, বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ রয়েছে। ওই নৌরুটের ফেরিগুলো দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলাচলের নির্দেশ থাকায় এ প্রান্তে ট্রাকের চাপ বেড়েছে। বর্তমানে ১৮টি ফেরি চলাচল করছে বলে জানান এই কর্মকর্তা।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!