বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

লাশের পকেটে মিলল ৩৮ লাখ টাকার লটারি জেতার টিকেট

নিজস্ব প্রতিবেদক / ১৭৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৯:১০ পূর্বাহ্ন

মৃত্যুর আগে ভাগ্যবদলের চাবিকাঠি পেয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু সেই চাবি দিয়ে সৌভাগ্যের দ্বার খোলার আগেই মৃত্যু হয় তার। মৃতদেহের পকেট থেকে উদ্ধার করা হয় ৩৮ লাখ টাকার লটারি জেতার টিকেট।

বুধবার একটি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে প্রতিবেদনে বলা হয়েছে, কানাডার অন্টারিও প্রদেশের হুরন কাউন্টি থেকে গ্রেগরি জার্ভিস (৫৭) এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। জার্ভিসের পকেটে থাকা ম্যানিব্যাগের ভেতর ৪৫ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৩৮ লাখ টাকার বেশি) লটারি জেতার টিকেট খুঁজে পায় পুলিশ।
জার্ভিসের মৃত্যুকে নিছক দুর্ঘটনা বলে ধারণা করছে পুলিশ।

পুলিশের মতে, জার্ভিস সমুদ্রের তীরে নৌকা বাঁধার সময় পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে পানিতে পড়ে যান। আর এতেই তার মৃত্যু হয়। তবে তার পকেটে লটারি জেতার টিকেট পাওয়া যাওয়ার পর এই ঘটনায় তদন্ত ফের শুরু করেছে পুলিশ।

কানাডার গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের মিশিগানের বাসিন্দা জার্ভিস চলতি মাসের শুরুতে ওই লটারি জেতেন। জার্ভিসের পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তে জানা গেছে। লটারি জেতার অর্থ জার্ভিসের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে স্থানীয় প্রশাসন জানিয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!