রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

লুটের ২৪ লাখের মধ্যে ১০ লাখ টাকা জুয়ায় ফিনিস!

নিজস্ব প্রতিবেদক / ২২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৮:২০ পূর্বাহ্ন

সিলেটের ওসমানীনগরে ব্যাংক থেকে লুট করা ২৪ লাখ ২৫ হাজার ৫০০ টাকার মধ্যে ১০ লাখ টাকা জুয়া খেলে নষ্ট করা হয়েছে বলে এ মামলায় গ্রেফতাররা জানিয়েছে।

এছাড়া মামলার চার আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। বৃহস্পতিবার সিলেটের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক মাহবুবুল হক ভুঁইয়া ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই মিল্টন দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলো- শামীম আহম্মেদ, নূর মোহাম্মদ, আব্দুল হালিম ও সাফি উদ্দিন জাহির।

এর আগে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, গত বুধবার সন্ধ্যায় হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয় জাহিরকে। এটিএম বুথ লুটের সঙ্গে জাহির সরাসরি জড়িত এবং এ ঘটনার অন্যতম পরিকল্পনাকারী।

পুলিশ জানায়, আসামিরা লুটের প্রায় ১০ লাখ টাকা ইতোমধ্যে জুয়া খেলে ফিনিস করে দিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

ওসমানীনগর উপজেলার শেরপুর পশ্চিম বাজারের ইউসিবিএলের এটিএম বুথে গত ১১ সেপ্টেম্বর ভোরে ডাকাতির এ ঘটনা ঘটে। চার মুখোশধারী বুথে ঢুকে নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ২৪ লাখ ২৫ হাজার ৫০০ টাকা লুট করে।

এ ঘটনায় রোববার ইউসিবিএল ব্যাংকের শেরপুর শাখা ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল আমিন বাদী হয়ে অজ্ঞাত চার দুষ্কৃতকারীকে আসামি করে মামলা দায়ের করেন। ব্যাংক কর্তৃপক্ষ এ ঘটনায় মামলা করলে আসামিদের গ্রেফতারে ওসমানীনগর থানা পুলিশ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটের কাছে সহযোগিতা চায়। এরই ধারাবাহিকতায় গ্রেফতার হয় শামীম আহম্মেদ, নূর মোহাম্মদ, আব্দুল হালিম ও সাফি উদ্দিন জাহির।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!