রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

শিমুলিয়া ঘাটে ঘরমুখো মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে হাজারও মানুষের ঢল, এছাড়া পারের অপেক্ষায় রয়েছে পাঁচ শতাধিক যানবাহন।

শনিবার সকালে মানুষের চাপ থাকলেও লঞ্চ চলাচল শুরু হওয়ার পর এখন আর সেই চাপ কমতে শুরু করেছে।

শুক্রবারের মতো আজও সকালে সাহরির পর পার হওয়ার জন্য ঘাটে হুমড়ি খেয়ে পড়ে মানুষ। তাই সকালবেলায় মানুষের ভিড় জমে যায়। কিন্তু লঞ্চ চালু হওয়ার পর ঘাটে এই মুহূর্তে মানুষের তেমন একটা চাপ নেই।

এর আগে শুক্রবার বৈরি আবহাওয়ার কারণে নদীতে প্রচণ্ড ঢেউয়ের সৃষ্টি হওয়ার রাত ৯টার দিকে লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়। আজ ভোর থেকে পুনরায় লঞ্চ চলাচল শুরু হয়েছে।

এ ব্যাপারে শিমুলিয়া ঘাটের সহকারি ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ বলেন, সকালে লঞ্চ শুরু হওয়ার আগে মানুষের চাপ ছিল। লঞ্চ শুরু হওয়ার পর সেই চাপ এখন আর নেই।

তবে ঘাটে পারের অপেক্ষায় পাঁচ শতাধিক ছোট যানবাহন রয়েছে। শিমুলিয়া ঘাট থেকে ১০টি ফেরি চলাচল করছে বলে জানান সহকারী ব্যবস্থাপক।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!