বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

শ্বাসরুদ্ধকর লড়াইয়ে ভাইপার একাদশ 1 vs পান্টি একাদশ 1

নিজস্ব প্রতিবেদক / ৪০৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১১:২৯ অপরাহ্ন

শুধু জিতলেই হতো না, জিততে হতো সঠিক সমীকরণে। কঠিন সেই চ্যালেঞ্জে ভাইপার একাদশ দারুণ শুরুর পর পুরোপুরি রক্ষণাত্মক হয়ে পড়ে পান্টি একাদশ। জিতেও হতাশায় শেষের শঙ্কা জেগেছিল।
চরম নাটকীয়তায় ভরা লড়াইয়ে শেষ পর্যন্ত অসাধারণ ম্যাচ দেখল পান্টি বাঁশি জিতু আহমেদ গোলে করে ভাইপার একাদশ এগিয়ে যাওয়ার পর ম্যাচের প্রায় ৬৮ শতাংশ সময় বল দখলে রেখে ভাইপার একাদশ গোলের উদ্দেশে মোট ২২টি শট নেয়। এর আটটি ছিল লক্ষ্যে।

বিপরীতে দৃষ্টিকটু রক্ষণাত্মক ফুটবল খেলা পান্টি একাদশ ছয় শটের তিনটি ছিল লক্ষ্যে।ঘুরে দাঁড়ানোর প্রত্যয়, সঙ্গে দুইদিন দিন আগে এই দলকেই হারানোর আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামে ভাইপার একাদশ ম্যাচের শুরুটা করে দুর্দান্ত। জিতু আহমেদের ৭০ মিনিটে এগিয়ে যায় তারা।ফলে স্বাগতিকদের সব আক্রমণ ভেস্তে যাচ্ছিল প্রতিপক্ষের জমাট রক্ষণে। এর মাঝে ৮০তম মিনিটে তাদের হতাশা বাড়ে; এরপরই নাটকীয় মোড় নেয় ম্যাচ। ম্যাচ শেষ হতে তখন বাকি আর কিছুক্ষণ। মরিয়া হয়ে উঠেছে ভাইপার একাদশ বাকি সময়েও একইভাবে চাপ ধরে রেখে ভাইপার একাদশ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!