বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তিতাসের জন্মদিনে উপহার পেল কৃতি দুই শিক্ষার্থী বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

সাড়ে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

টঙ্গী পূর্ব থানা প্রতিনিধি / ৩০৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৭ অপরাহ্ন

গাজীপুরের টঙ্গীতে একটি মালবাহী ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনার সাড়ে ৭ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে ট্রেন চলাচল। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী জংশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা রাকিবুর রহমান। তিনি বলেন, সাড়ে ৭ ঘণ্টা পর ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

এর আগে দুপুরে দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক সাদেকুর রহমান বলেন, দুর্ঘটনাটি ঘটার পরপরই আমরা ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছি। এবং তাদের আগামী ৩ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত শেষে দুর্ঘটনাটি কেন ঘটেছে, এরজন্য কে বা কারা দায়ী এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো হবে।

টঙ্গী রেলস্টেশনের দায়িত্বরত স্টেশন মাস্টার মো. এরশাদ উল্লাহ জানান, ওই মালবাহী ট্রেনটি চট্টগ্রাম থেকে ছেড়ে ঢাকায় আসার সময় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে টঙ্গী রেলস্টেশন এলাকায় লাইনচ্যুত হয়। এতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে এসময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!