শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

সিংড়া ও ভৈরবে দুই শিশু ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক / ২২৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

নাটোরের সিংড়ায় ও কিশোরগঞ্জের ভৈরবে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিংড়া (নাটোর) : সিংড়ায় এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আব্দুল ওহাব নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বিয়াশ গ্রামের একটি মুরগির খামারে শুক্রবার সকালে এই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষিত শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। গ্রেফতার ওহাব উপজেলার রাতাল কুম গ্রামের আব্দুর রশিদ প্রামাণিকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশুটি বাড়ির পাশে বিয়াশ কালি বাড়ি এলাকায় জনৈক আমির হামজার মুরগির খামারে যায়। এ সময় ওই খামারের পাহারাদার ওহাব শিশুটিকে কাছে ডেকে নেয় এবং হাত-মুখ বেঁধে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। ধর্ষককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

সিংড়া থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত ওহাবকে গ্রেফতার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবের লক্ষ্মীপুরে শুক্রবার দুপুরে ছয় বছর বয়সী শিশু ধর্ষণের শিকার হয়েছে। একটি ঝোপের ভেতরে রক্তাক্ত ও অচেতন অবস্থায় শিশুটি পড়ে ছিল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। দুপুর ২টার পর থেকে শিশুটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শিশুটির বাবা বলেন, ‘আমার মেয়ে ঠিকমতো কথা বলতে পারছে না। ফলে এই বিষয়ে তেমন কিছু জানতে পারিনি।’ প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!