বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তিতাসের জন্মদিনে উপহার পেল কৃতি দুই শিক্ষার্থী বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

সীমান্তে বিজিবি-মাদক কারবারির গোলাগুলি, যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক / ১০৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৪ পূর্বাহ্ন

কক্সবাজারের উখিয়া উপজেলার সীমান্তবর্তী এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে মাদক কারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় অজ্ঞাত পরিচয়ে এক যুবক নিহত হয়েছেন।

বিজিবির দাবি, নিহত যুবক মাদক কারবারি। এসময় বিজিবির এক সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি শটগান ও দুটি কার্তুজ জব্দ করা হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের করইবুনিয়া পাহাড়ের সীমান্তবতী এলাকার এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি। তবে তার বয়স ৪০-৪৫ হবে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, গোপন খবর পেয়ে সন্ধ্যায় উপজেলার করইবুনিয়া এলাকার ধানক্ষেতের পাশে অভিযানে যায় বিজিবি সদস্যরা।
একপর্যায়ে পাঁচজনের একটি মাদক কারবারি দল পাহাড়ি এলাকা দিয়ে বাংলাদেশে আসে। এ সময় চ্যালেঞ্জ করা হলে তারা দুই ভাগে বিভক্ত হয়ে বিজিবির টহল দলকে লক্ষ্য করে গুলি করে। বিজিবিও পাল্টা গুলি ছুড়ে।

এসময় অন্য ইয়াবা কারবারিরা মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে এক যুবককে পাওয়া যায়। তাকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ওই যুবকের মৃত্যু হয়।

পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আহত বিজিবি সদস্যকে চিকিৎসা দেয়া হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!