শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সেলফি তুলতে গিয়ে নদীতে, গলা পানিতে ডুবে থাকলেন সারারাত

নিজস্ব প্রতিবেদক / ৩২৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৯:২০ পূর্বাহ্ন

স্মার্টফোনে সেলফি তোলা অনেকে বাতিকে পরিণত হয়েছে। বিপজ্জনক বিভিন্ন স্থানে সেলফি তুলে গিয়ে নানা বিপত্তির খবর প্রায়ই শোনা যায়। এবার সেলফি তুলতে গিয়ে সারারাত ধরে নদীর গলা পানিতে ডুবে থাকলেন এক যুবক।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, কার্তিক নামে ৩০ বছর বয়সী ওই যুবক ভারতের চেন্নাইয়ের কৌম নদীর ওপর নেপিয়ার ব্রিজে স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টার দিকে সেফলি তুলতে যান। কিন্তু মনমতো সেলফি না উঠায় ব্রিজের একদম প্রান্তে চলে গিয়েছিলেন তিনি।

এক সময় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যান। নদীতে বেশি পানি না থাকায় অবশ্য প্রাণে বেঁচে যান তিনি। কিন্তু তার হাত থেকে মোবাইলটাও পানিতে পড়ে যাওয়ায় পরিচিত কারো সাথে যোগাযোগ করতে পারেননি তিনি। রাতের বেলা সেখানে জন সমাগমও তেমন ছিল না। তাই সারারাত গলা পানিতে দাঁড়িয়ে সাহায্যের জন্য চিৎকার করেও কাউকে পাননি তিনি।

পরে ভোর ৬টার দিকে কয়েকজন পথচারী কার্তিকের চিৎকার শুনে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দড়ি ফেলতে সেটা ধরে উঠে আসেন কার্তিক।

উদ্ধারের পর পুলিশের কাছে সেলফি তুলতে গিয়ে নদীতে পড়ে যাওয়ার বিষয়টি জানিয়েছেন কার্তিক। ব্রিজ থেকে নিচে পড়ে নদীর পানিতে সারারাত থাকার পর সুস্থই আছেন কার্তিক।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!