শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

স্ত্রীর স্বীকৃতি না পাওয়ায় আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ১৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ৬:৩৬ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় স্ত্রীর স্বীকৃতি না পেয়ে বিয়ের তিন মাস পর বিষপানে জেসমিন খানম (২৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ মারা যান।

তিনি কালিয়া উপজেলার নড়াগাতি থানার মাউলী ইউনিয়নের মহাজন উত্তরপাড়া গ্রামের মৃত বজলুর রহমান মোল্যার মেয়ে। ঘটনার পর থেকেই নিহতের কথিত স্বামী মনির খান পলাতক রয়েছেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত ৩ মাস আগে প্রেম করে একই গ্রামের রিয়াজ খানের ছেলে মনির খানের সঙ্গে জেসমিনের বিয়ে হয়। কিন্তু বিয়ের দুই দিন পর থেকে মনির জেসমিনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এমনকি তাকে ঘরে তুলতেও অস্বীকৃতি জানান। তার পরিবারকে বিষয়টি জানালে এ বিয়ে তারাও মেনে নেননি।

এ অপমান সইতে না পেরে বৃহস্পতিবার রাত ৯টার দিকে জেসমিন নিজ বাড়িতে বিষপান করেন। পরিবারের লোকজন তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা সুখমতি বেগম বলেন, আমরা গরিব মানুষ বলে মনিরের পরিবার আমার মেয়েকে নেবে না বলে জানায়। গ্রামের অনেকের কাছে ধরনা দিয়েছি কিন্তু কেউ আমাদের কথা শোনেননি।

নিহতের বড়বোন সালমা বেগম অভিযোগ করে বলেন, ভালোবেসে বিয়ে করে আমার বোন স্ত্রীর স্বীকৃতি না পেয়ে আত্মহত্যা করেছে। এটি আত্মহত্যা নয়, হত্যা। আমি এর বিচার চাই।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!