মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় স্বামীর ‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক / ২৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যাওয়ায় ইঁদুর মারার বিষ খেয়ে কবির হোসেন (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। রোববার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এর আগে শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের বড় লৌহঘর (নতুনপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। কবির ওই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের চাচা শরীফুল ইসলাম ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই মাস আগে জেলার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিদেশ্বর গ্রামের
রুহুল আমিনের মেয়ে নিশিতার (১৯) সঙ্গে কবিরের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো।

এরই মধ্যে ঝগড়ার পর একাধিকবার বাপেরবাড়ি চলে যায় নিশিতা। একপর্যায়ে স্ত্রীকে বুঝিয়ে বাপের বাড়ি থেকে ফিরিয়ে আনেন কবির। শুক্রবার দিবাগত ভোররাতে সেহরি খাওয়ার পর নিশিতা আবারও রাগ করে বাপের বাড়ি চলে যায়। অনেক চেষ্টা করেও আর বউকে ফেরাতে পারেননি কবির।

এ কারণে হতাশ হয়ে মানসিকভাবে ভেঙে পড়ে সে। এ ঘটনায় সবার অগোচরে শনিবার সকালে কবির কীটনাশক পান করে ছটফট করতে থাকে।

বিষয়টি টের পেয়ে স্থানীয়দের সহায়তায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইফতারের আগ মুহূর্তে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আখাউড়া থানার ওসি মো. মিজানুর রহমান যুবকের কীটনাশক পানে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!