শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

স্ত্রী-সন্তান নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পথে এএসআই নিহত

নিজস্ব প্রতিবেদক / ২১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

রংপুরে স্ত্রী-সন্তান নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পথে বাসের ধাক্কায় এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। নিহতের নাম আরিফুজ্জামান আরিফ।

মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের পাগলাপীর হাজিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এর পর রাত সাড়ে ১২টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

নিহত আরিফুজ্জামান আরিফ নীলফামারীর ডিমলা উপজেলার বাসিন্দা। তিনি রংপুর সদর থানায় কর্মরত ছিলেন।

এ ঘটনায় এএসআইয়ের স্ত্রী-সন্তান আহত হয়েছেন। তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন।

রংপুর সদর থানার ওসি মমতাজুল ইসলাম জানান, স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরের দিকে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন এএসআই আরিফ। এ সময় হাজিরহাটের কোল্ডস্টোরেজের সামনে রুপা এন্টারপ্রাইজ নামে একটি বাসের ধাক্কায় আরিফ ও তার ছেলে গাড়ির নিচে পড়ে যান। সড়কের ওপর ছিটকে পড়েন তার স্ত্রীও।

গুরুতর অবস্থায় আরিফকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে আইসিইউতে চিকিৎসাধীন থেকে রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। তার স্ত্রী ও সন্তান সেখানেই চিকিৎসাধীন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!