শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বর্ণের বার ডাকাতি: রিমান্ডে মুখ খোলেননি ডিবির ওসিসহ ৬ পুলিশ

নিজস্ব প্রতিবেদক / ২২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ৯:৫৩ পূর্বাহ্ন

ফেনীতে স্বর্ণ ডাকাতির মামলায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলেও এখনও মুখ খোলেননি ডিবির বরখাস্তকৃত ওসি মো. সাইফুল ইসলাম ভূঁইয়াসহ ছয় পুলিশ সদস্য। এ ছাড়া ঘটনার ২০ দিনেও পাঁচটি বার উদ্ধার হয়নি বলে জানা গেছে।

স্বর্ণের বার উদ্ধার, ডাকাতি ও লুটের বিষয়ে তৃতীয় দফা রিমান্ড শেষে শুক্রবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালত আসামিদের তোলা হয়। পরে আদালত তাদের ফের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে রাতে মামলার তদন্ত কমকর্তা মো. শাহ আলম যুগান্তরকে জানান ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলেও মুখ খোলেননি ডিবির বরখাস্তকৃত ওসি সাইফুল ও পাঁচ পুলিশ সদস্যরা। ফলে তৃতীয় দফা রিমান্ড শেষে শুক্রবার আদালতের মধ্য দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়।

পুলিশের একটি সূত্র জানায়, আটক আসামিরা রিমান্ডে ছিলেন জামাই আদরে। তাই এবারও কোনো তথ্য মেলেনি। একই সঙ্গে পাঁচটি বারও উদ্ধার হবে না।

গত মঙ্গলবার তাকে রিমান্ডে নেওয়ার জন্য ফেনী জেলা কারাগার থেকে শহরের হাজারি রোডের পিবিআই কার্যালয়ে নেওয়া হয়।

এর আগে পুলিশের এই কর্মকর্তাকে দ্বিতীয় দফায় চার দিনের রিমান্ড শেষে গত ১৯ আগস্ট আদালতে হাজির করে ডিবির বরখাস্তকৃত ওসি মো. সাইফুল ইসলাম ভূঁইয়ার আরও সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম।

২২ আগস্ট শুনানি শেষে ডিবি ওসি সাইফুলকে তৃতীয়বারের মতো তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মো. শাহ আলম জানিয়েছেন, পাঁচটি স্বর্ণের বার উদ্ধার, ডাকাতি ও লুটের বিষয়ে মামলার প্রধান আসামি ডিবির ওসি সাইফুল ইসলামকে রিমান্ডে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এসব বিষয়ে রিমান্ডে তিনি ক্লিয়ার কোনো তথ্য দেননি। চলমান রিমান্ডে ক্লিয়ারভাবে কোনো তথ্য না দিলে তদন্তের স্বার্থে তার আবারও রিমান্ড আবেদন করা হবে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!