শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

স্বামী-স্ত্রী পরিচয়ে ইজিবাইকে যাত্রী, মিষ্টি খাইয়ে অজ্ঞান করে ছিনতাইচেষ্টা

নিজস্ব প্রতিবেদক / ৩২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ১২:০৮ অপরাহ্ন

মাদারীপুরের রাজৈর উপজেলায় স্বামী-স্ত্রী পরিচয়ে ইজিবাইকে যাত্রী সেজে ওঠেন দুজন। এর পর চালককে মিষ্টি খাইয়ে অজ্ঞান করে কুমার নদের পাড়ে ফেলে রেখে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা করা হয়। এ ঘটনায় ইজিবাইকসহ ছিনতাই চক্রের এক নারী সদস্যসহ দুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ৮টার দিকে উপজেলার টেকেরহাট বন্দর থেকে ওই দুজনকে আটক করা হয়। বৃহস্পতিবার তাদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আটক ছিনতাইকারীরা হলো— রাজৈর উপজেলার শাখারপাড় গ্রামের মামুনের স্ত্রী শারমিন আক্তার ও মাগুরা জেলা সদরের হাজরাপুর গ্রামের রওশন মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৬)।

ইজিবাইকচালক সোহান শেখকে (২০) গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাগুরা সদরের হাজরাপুর গ্রামের হৃদয় নামে এক ব্যক্তি স্ত্রী পরিচয় দিয়ে শারমিনকে নিয়ে রাজৈর উপজেলার চরমস্তফাপুর এলাকা থেকে ইজিবাইক ভাড়া করে টেকেরহাটের দিকে রওনা হয়।

পথিমধ্যে চালক সোহান তালুকদারকে মিষ্টি খাইয়ে অজ্ঞান করে কুমার নদের পাড়ে ফেলে দিয়ে হৃদয় নিজে ইজিবাইক চালিয়ে টেকেরহাটের দিকে যাচ্ছিল। এ সময় স্থানীয় জনতা টের পেয়ে ধাওয়া করে হৃদয় ও শারমিনকে ইজিবাইকসহ আটক করে।

পরে জনতা হৃদয়কে গণপিটুনি দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় এবং শারমিন আক্তার অন্তঃসত্ত্বা হওয়ায় গণপিটুনি থেকে রক্ষা পায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুজনকে আটক করে।

ইজিবাইকচালক সোহান শেখকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হোসেন জানান, আটক ছিনতাইকারী নারীসহ দুজনকে বৃহস্পতিবার বিজ্ঞআদালতে পাঠানো হয়।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!