বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক / ১৪৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ৭:৩৯ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে মঙ্গলবার ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এরআগে বিকালে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়।

নাম প্রকাশ না করার শর্তে একটি গণমাধ্যমকে সংশ্লিষ্ট চিকিৎসক জানিয়েছেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে কয়েক দিন হাসপাতালে থাকতে হতে পারে। সে জন্য তাকে ভর্তি করানো হয়েছে।

এছাড়া হাসপাতালটির পরিচালক ডা. আরিফ মাহমুদও বিএনপি চেয়ারপারসনকে ভর্তির বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

বিএনপি চেয়ারপারসন এভারকেয়ার হাসপাতালে ৫৩ দিন চিকিৎসা শেষে ১৯ জুন বাসায় ফেরেন। এরপর থেকে গুলশানের ভাড়া বাসা ‘ফিরোজা’য় ছিলেন তিনি।

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নেন। হাসপাতাল ছাড়ার সময় তার মেডিকেল বোর্ডের সদস্য অধ্যাপক ডা. এফএম সিদ্দিকী জানান, বিএনপি নেত্রী হাসপাতালে থাকলে আবারও সংক্রমিত হতে পারেন। এরপর থেকে বাসায় থেকেই সাবেক এই প্রধানমন্ত্রীর চিকিৎসা চলছিল।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!