রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক / ৪৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শারীরিক চেকআপের জন্য হাসপাতালে যাবেন। মেডিকেল বোর্ডের পরামর্শ আজ বিকাল ৩ টায় বসুন্ধরা আবাসিক এলাকায় এভার কেয়ার হাসপাতালে যাওয়ার কথা রয়েছে তার।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন যুগান্তরকে এ তথ্য জানান।

জানা গেছে, কয়েকদিন ধরে বেগম জিয়ার শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। শরীরের তাপমাত্রা কয়েকবার বেড়ে যায়। তাছাড়া তার শারীরিক অন্যান্য সমস্যাগুলোও অনেক দিন ধরে চেকআপ করানো হচ্ছে না। চিকিৎসকরা তাকে বেশ কয়েকদিন ধরেই হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়ে আসছিলেন। কিন্তু খালেদা জিয়া সম্মতি দেননি। অবশেষে আজ হাসপাতালে যাচ্ছেন তিনি।

সবকিছু পরীক্ষার পর হাসপাতালে থাকার প্রয়োজন হলে তাকে ভর্তিও করানো হতে পারে বলে জানা গেছে।

এর আগে টানা ৮১ দিন পর হাসপাতাল থেকে ১ ফেব্রুয়ারি বাসায় ফিরেন খালেদা জিয়া। গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত ১৩ নভেম্বর ঢাকার এই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে।

৭৬ বছর বয়সি খালেদা জিয়া নানা শারীরিক জটিলতায় ভুগছেন। দুর্নীতির দুই মামলায় দণ্ডপ্রাপ্ত তিনি। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ২০২০ সালের মার্চে তার দণ্ড স্থগিত করে মুক্তি দেয় সরকার।মুক্তির পর গুলশানের ভাড়া বাসায় ওঠেন তিনি। এরপর কয়েক দফা তার দণ্ড স্থগিতের মেয়াদ বাড়ানো হয়।

গত বছর এপ্রিলে করোনা সংক্রমণ হলে এভারকেয়ার হাসপাতাল ভর্তি হয়েছিলেন খালেদা জিয়া। সে দফায় ৫৪ দিন চিকিৎসাধীন থাকার পর বাসায় ফিরেছিলেন তিনি। পরীক্ষা–নিরীক্ষায় খালেদা জিয়ার লিভার সিরোসিস ধরা পড়েছিল বলে চিকিৎসকেরা জানিয়েছিলেন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!