শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ২০৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলো— কাদির হানিফ ইউনিয়নের ইকবাল হোসেনের ছেলে রাফসান হোসেন (১৮), বিনোদপুর ইউনিয়নের বেলাল হোসেনের ছেলে মো. আসিফ (১৭) ও দাদপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের আবুল কালামের ছেলের মো. ইমন (১৪)।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, এক দল পুলিশ উপজেলার কাদির হানিফ ইউনিয়নের সিরাজপুর সড়কে অভিযান চালায়। এ সময় একটি দেশীয় ছুরি ও লোহার তৈরি কাটারসহ তিন কিশোর গ্যাং সদস্যকে আটক করা হয়।

জেলা গোয়ান্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম জানান, আসামিদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে শুক্রবার তাদের কারাগারে পাঠানো হবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!