বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

অস্ত্র-ইয়াবাসহ তিন কিশোরগ্যাং লিডার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৭৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৭:৪২ অপরাহ্ন

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্র ও মাদক বেচাকেনার সময় সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে পুলিশ অস্ত্রধারী ৩ কিশোর গ্যাং লিডার ও মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে থেকে ১টি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৭০ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার চৌমুহনী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের খালাসী বাড়ির মো. শাহ জাহানের ছেলে আবুল হায়াত রায়হান ওরফে খালাসী রায়হান (২৪), পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের সহিদ আক্তারের ছেলে সানজিদ ইসলাম রাফি (২৪) ও একই ওয়ার্ডের নুরুল আমিনের ছেলে মো. জিব্রাইল (২৩)। গ্রেফতার কৃত কিশোরগ্যাং লিডাররা নিজেদের যুবলীগ নেতা বলে পরিচয় দেন।

সোমবার দুপুর ১২টায় দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

এর আগে রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ১৪নং হাজীপুর ইউনিয়নের তেমুহনী পোড়াবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তিন কিশোরগ্যাং নেতাকে গ্রেফতার করে পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃতরা রোববার গভীর রাতে তাদের সঙ্গে অবৈধ অস্ত্রসহ ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করাকালে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এর আগে রাত ১১টার দিকে বেগমগঞ্জ উপজেলার ১৩নং রসুলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে পরিত্যক্ত অবস্থায় ১টি দেশীয় পাইপগান ও ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। আসামির সন্ধান না পাওয়ায় উদ্ধারকৃত পরিত্যক্ত অস্ত্র জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ। একইসঙ্গে জিডিমূলে উদ্ধারকৃত অস্ত্র মালখানায় রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!