শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

‘আইপিএলেই পারছে না, অস্ট্রেলিয়ায় গিয়ে কী করবে?’

নিজস্ব প্রতিবেদক / ৩১৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

এবারের আইপিএলের নিলামে ১৫ কোটি ২৫ লাখে ঈশান কিশানকে দলে নেয় রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

প্রত্যাশার চেয়েও বেশি পারিশ্রমিক পেয়ে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি ঈশান। তরুণ এই ওপেনারের পারফরম্যান্সের প্রভাব পড়েছে দলটির রেজাল্টে।

আইপিএলের রেকর্ড শিরোপাজয়ী দলটি এবারের আসরে টানা ৮ ম্যাচে হেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছে। দলের এমন বাজে পারফরম্যান্সের কারণে কম কথা শুনতে হচ্ছে না অধিনায়ক রোহিত শর্মা ও কোচ মাহেলা জয়াবর্ধনেকে।

তবে সবচেয়ে বেশি সমালোচনা হচ্ছে নিলামে ১৫ কোটিতে বিক্রি হওয়া ঈশান কিশানকে নিয়ে। তার এমন পারফরম্যান্সে হতাশ ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। তিনি বলেছেন, ঘরের মাঠে আইপিএলেই ঈশানের এমন ছন্নছাড়া পারফরম্যান্স। অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে সে কী করবে?

গাভাস্কার বলেন, ভুললে চলবে না অতীতেও শর্ট বলের সামনে সমস্যায় পড়েছে ঈশান। অস্ট্রেলিয়াতে পিচের বাউন্স আরও বেশি। এখানেই খেলতে পারছে না। তা হলে অস্ট্রেলিয়াতে কীভাবে খেলবে? ওখানেও বোলাররা ওকে শর্ট বল করে যাবে। সব বল কোমরের উপরে আসবে। কী করে সেই বল খেলবে ইশান?।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!