মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আগুনে পুড়ে মরল বৃদ্ধা, ভস্মীভূত ১১ ঘর

নিজস্ব প্রতিবেদক / ১৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ১০:০৬ অপরাহ্ন

নাটোরের গুরুদাসপুরে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে গুলজান বেগম নামে শতবর্ষী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় পুড়ে ছাই হয়ে গেছে ১১টি ঘর। শুক্রবার বেলা সাড়ে ৪টার দিকে উপজেলার আগপুরুলিয়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গুরুদাসপুর দমকল বাহিনীর ইনচার্জ মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের ৪৫ মিনিটের মধ্যে গুরুদাসপুর, বনপাড়া ও নাটোর সদর থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয়দের বরাত দিয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল জানান, ওই গ্রামের আব্দুল জব্বারের বাড়ির চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত। পর্যাক্রমে জব্বারের তিন ছেলেসহ প্রতিবেশী মোহাম্মদ আলী ও আব্দুল হাকিমের ১১টি বসতঘর পুড়ে ভস্মীভূত হয়ে যায়। অগ্নিকাণ্ডের গুলজান বেওয়া ঘর থেকে বের হতে পারেননি। আগুন নেভানোর পর তার দগ্ধ লাশ উদ্ধার করা হয়। গুলজান বেওয়া আগপুরুলিয়া গ্রামের আব্দুল সরদারের স্ত্রী।

আবু রাসেল জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে শুকনো খাবার সরবরাহ করা হয়েছে। সন্ধ্যার পর জেলা প্রশাসক মো. শামীম আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!