বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আমিরাতকে গোয়েন্দা তথ্য ও নিরাপত্তা দিতে চায় ইসরাইল

নিজস্ব প্রতিবেদক / ২০৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

সংযুক্ত আরব আমিরাতে ইয়েমেনের হুতি বিদ্রোহীদের ভয়াবহ হামলার পর দেশটিকে গোয়েন্দা তথ্য দিয়ে সহায়তা এবং নিরাপত্তা দেওয়ার প্রস্তাব দিয়েছে ইসরাইল।

ইসরাইলি প্রধানমন্ত্রীর এ সংক্রান্ত একটি চিঠি মঙ্গলবার গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। পাকিস্তান অবজারভারের।

আমিরাতের রাজধানী আবুধাবির বিমানবন্দরে গত সোমবার ভয়াবহ ড্রোন হামলা চালায় হুতি বিদ্রোহীরা। এতে ২ জন পাকিস্তানি এবং একজন ভারতীয় প্রাণ হারিয়েছেন।

হুতি সমর্থিত ইয়েমেনের সেনাবাহিনীর মুখপাত্র বলেছেন, আমিরাতে চালানো ওই বড় ধরনের হামলায় ড্রোনের পাশাপাশি ক্ষেপণাস্ত্র হামলাও চালানো হয়েছে।

ইসরাইলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেত এক টুইটবার্তায় আবুধাবি বিমানবন্দরে ওই হামলার নিন্দা জানিয়ে এটিকে সন্তাসী হামলা হিসেবে অভিহিত করেছেন।

আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মো. বিন জায়েদ আল-নাহিয়ানকে সোমবার একটি শোকবার্তা পাঠিয়েছেন ইসরাইলের প্রধানমন্ত্রী।

এতে ইসরাইল বলেছে— আমরা আমিরাতের পাশে আছি। এ ধরনের হামলা থেকে আমিরাতের জনগণকে বাঁচাতে প্রয়োজনে আমরা গোয়েন্দা তথ্য এবং নিরাপত্তা দিয়ে সহায়তা করব।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!