শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আল্লারদর্গায় জনতা ব্যাংক শাখার উদ্যোগে রোড শো অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ৫৯১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৬:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আল্লারদর্গা জনতা ব্যাংক শাখার উদ্দোগে পাসপোর্ট আয়কর ভ্যাট শুল্ক সারচার্জসহ রাজস্ব খাতের সেবা-ফি চালু উপলক্ষে রোড শো অনুষ্ঠিত হয়েছে।

২৩ অক্টোবর শনিবার সকাল ১০টায় শিল্প-নগরী আল্লারদর্গা বাজারে জনতা ব্যাংক এর ম্যানেজার রিয়াজ উদ্দীনের নেতৃত্বে রোড-শো অনুষ্ঠিত হয়েছে। এ সময় ব্যাংকের সকল কর্মচারী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। শাখার (প্রিন্সিপাল অফিসার) ম্যানেজার রিয়াজ উদ্দীন জানান পাসপোর্ট আয়কর ভ্যাট শুল্ক সারচার্জসহ রাজস্ব খাতের সেবা-ফি এর টাকা, কুষ্টিয়া বা অন্য কোথার জমা দেওয়ার জন্য গ্রহকদের হয়রানী হতে হবে না। এখন থেকে চালানের মাধ্যমে সরকারের রাজস্ব খাতের বিভিন্ন সেবা-ফি জনতা ব্যাংক লিঃ এর যে কোন শাখায় গ্রহক গণ সেবা-ফি জমাদানের সুবিধা পাবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!