শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ইবিতে দা’ওয়াহ বিভাগের ৩০তম ব্যাচের বিদায়

নিজস্ব প্রতিবেদক / ২২৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৭:৫৫ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্স-২০২০ (৩০তম ব্যাচ) এর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে সকাল ১১টার দিকে দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ৪০১ নং কক্ষে বিভাগের অধ্যাপক ড. ইকবাল হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রহমান আনওয়ারী। এছাড়াও বিভাগের অন্যান্য শিক্ষকমণ্ডলী উপস্থিত ছিলেন।
বিভাগের উদ্যোগে এবং অগ্রজ-অনুজদের আয়োজনে বিদায়ী শিক্ষার্থী ও বিভাগের শিক্ষকদেরকে ক্রেস্ট এবং নোট বুক প্রদান করা হয়। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীরা তাদের অনুভূতি ব্যক্ত করেন। সেই সাথে অনুজরা অগ্রজ শিক্ষার্থীদের আন্তরিকতা ও ভালোবাসার কথা প্রকাশ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্লাহ বলেন, বিভাগ থেকে কোনদিন বিদায় হয় না। এটা তোমাদের জন্য শুধু মাত্র সমাপনী। আমরা এখান থেকে তোমাদেরকে সারা পৃথিবীতে মানুষের সেবা করার জন্য ছেড়ে দিয়েছি। তোমাদের কাজের মাধ্যমে তোমরা উচ্চ মর্যাদায় ভূষিত হয়ে বিভাগের নাম উজ্জ্বল করবে। তোমাদের হতাশ হওয়া যাবে না, সিদ্ধান্ত হীনতায় ভোগা যাবে না। সর্বদা ধৈর্য্য ধারণ করবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!