বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ইমরান খানের প্রস্তাবের বিষয়ে যা বললেন সাবেক আফগান প্রেসিডেন্ট

নিজস্ব প্রতিবেদক / ১৯৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২, ১০:১০ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের গণমাধ্যম নিউইয়র্ক টাইমস তাদের এক প্রতিবেদনে জানায়, আফগানিস্তান দক্ষ জনবলের অভাবে স্বাভাবিক কার্যক্রম ব্যহত হচ্ছে।

এমন খবর জানার পর পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আফগানিস্তানে পাকিস্তানের দক্ষ জনবল পাঠানোর নির্দেশ দেন।

এই প্রস্তাবের জন্য আফগানিস্তানের সাবেক প্রেসিডেন্ট হামিজ কারজাই ইমরান খানকে ধন্যবাদ জানিয়েছেন। কিন্তু তিনি সঙ্গে এও জানিয়ে দিয়েছেন, পাকিস্তানের জনবল তাদের লাগবে না।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের এ নির্দেশকে ভালোভাবে নেননি সাধারণ আফগানরা। তারা এর তীব্র প্রতিবাদ জানায়। এমনকি তালেবানের অনেক সদস্যও ইমরান খানের প্রস্তাবটিকে পছন্দ করেননি। এবার সাবেক প্রেসিডেন্ট হামিজ কারজাই ইমরান খানের প্রস্তাবের বিষয়ে মুখ খুলেছেন।

ইমরান খানকে জবাব দিতে এক বিবৃতিতে এ বিষয়ে হামিদ কারজাই জানান, আফগানিস্তানে দক্ষ জনবল বিশেষ করে পাকিস্তানের দক্ষ জনবল পাঠানোর যে প্রস্তাব ইমরান খান দিয়েছেন, এটিকে স্বাগত জানিয়েছেন হামিদ কারজাই। কিন্তু এমন জনবলের কোনো প্রয়োজন নেই।

হামিদ কারজাই জানিয়েছেন, আফগানিস্তানের অনেক ছেলে ও মেয়ে দেশটির বিশ্ববিদ্যালয় থেকে পড়েছেন। তারাই আফগানিস্তানের প্রয়োজনে কাজ করতে পারবেন।

সূত্র: দ্য খামা প্রেস


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!