শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ইলিশ রক্ষার অভিযানে ইউএনওর ওপর হামলা, হারিয়ে গেল শটগান

নিজস্ব প্রতিবেদক / ৩০৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৭:০২ অপরাহ্ন

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় মা ইলিশ রক্ষার অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্পিডবোটে হামলা চালিয়ে সেটি ডুবিয়ে দেওয়ার চেষ্টা চালিয়েছেন জেলেরা। এ ঘটনায় দুই আনসার সদস্য আহত হয়েছেন। নদীতে তলিয়ে হারিয়ে গেছে একটি শটগান।

শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের সিকদারবাড়ি ঘাটসংলগ্ন গজারিয়া নদীতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ইউএনওর নেতৃত্বে ওই এলাকায় স্পিডবোট নিয়ে অভিযান চালাচ্ছিল প্রশাসন। এ সময় বেশ কয়েকজন জেলে একটি শক্তিশালী ইঞ্জিনচালিত ট্রলার নিয়ে ইউএনওর নৌযান সজোরে ধাক্কা দিয়ে ডুবিয়ে দেওয়ার চেষ্টা চালায়। এতে স্পিডবোটে থাকা দুই আনসার সদস্য মো. ইব্রাহিম ও মো. তুহিন আঘাত পেয়ে নদীতে পড়ে যান। তাদের উদ্ধার করা হলেও একজনের শটগান নদীতে তলিয়ে যায়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আগ্নেয়াস্ত্র উদ্ধারে নদীতে তল্লাশি শুরু করেছেন বরিশাল রিভার ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরিরা।

মেহেন্দিগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন মাসুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিস্তারিত পরে বলবেন বলে জানান।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!