শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

উলিপুরে ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ১৯৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২, ৮:১০ অপরাহ্ন

কুড়িগ্রামে উলিপুরে ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে উলিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৭ ই মার্চ সকাল ১১:০০ টায় উলিপুর উপজেলা বিজয় মঞ্চ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এসময় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি)আশরাফুল আলম রাসেল ।এছাড়া বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থী কোরআন তেলাওয়াত ও দোয়া করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) বিপুল কুমার চন্দ্র ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন ২৭ কুড়িগ্রাম -৩ আসন। উপস্থিত ছিলেন গোলাম হোসেন মন্টু উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। উপস্থিত ছিলেন মামুন সরকার মিঠু চেয়ারম্যান উলিপুর পৌরসভা। উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির উলিপুর থানা।ও উপজেলা পরিষদ দপ্তরের কর্মকর্তাগণ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৮ মিনিটের ভাষন বাঙালি জাতির জন্য অনুপ্রেরণার।তিনি বলেছিলেন এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম।সেই ঐতিহাসিক রেসকোর্স ময়দানের ভাষণে তিনি সশস্ত্র সংগ্রামের কথা বলেননি১৮ মিনিটের ভাষনে বলিষ্ঠ কন্ঠস্বরে মুক্তির কথা বলে গেছেন।

বঙ্গবন্ধু কারণেই আজ আমাদের এই প্রেক্ষাপট পেয়েছি।এসময় জয় বাংলা স্লোগানকে জাতীয় স্লোগান স্বীকৃতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান বক্তারা।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!