শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

উলিপুরে নবনির্বাচিত চেয়ারম্যান কে সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান

নিজস্ব প্রতিবেদক / ১৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২, ৯:৪৪ অপরাহ্ন

কুড়িগ্রামের উলিপুর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির পক্ষ থেকে বরণ ও সম্মাননা স্মারক প্রদান করেন দলিল লেখক সমিতির সিনিয়ার সহ সভাপতি আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক বাবলু পাঠান, সাংগঠনিক সম্পাদক দুলু মিয়া কোষাধক্ষ্য নবাব আলী কার্যকরী সদস্য ও গণমাধ্যম কর্মী রুহুল আমিন রুকু, সিনিয়র দলিল লেখক স্বর্ণেসর, দলিল লেখক শামীম মিয়া দলিল লেখক হাফিজুর রহমান দলিল লেখক সবুজ মিয়া দলিল লেখক ইউনুস মিয়া, স্ট্যাম্প ভেন্ডার শাওন মিয়া ও মিনহাজুল হক।

আজ দুপুরে উলিপুর সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির কার্যালয়ে। নবনির্বাচিত চেয়ারম্যান ও উলিপুর সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির সভাপতি মোখলেছুর রহমান চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ১০ নং তবকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

উলিপুর উপজেলার ১০ নং তবকপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কে বরণ ও সম্মাননা স্মারক প্রদান করেন দলিল লেখক সমিতি।

এ সময় দলিল লেখক সমিতির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। নবনির্বাচিত চেয়ারম্যান ও দলিল লেখক সমিতির সভাপতি মোঃ মোখলেছুর রহমান দলিল লেখক সমিতির সকল সদস্যগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!