শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কমলাপুর রেলস্টেশন ম্যানেজারের মোবাইল-মানিব্যাগ চোর ‘চিহ্নিত’

নিজস্ব প্রতিবেদক / ১৬৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ৮:৫৬ অপরাহ্ন

ঈদযাত্রার সংবাদ সম্মেলনের সময় ঢাকার কমলাপুর রেলস্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ারের মোবাইল ফোন ও মানিব্যাগ চোরকে চিহ্নিত করা গেছে।

সিসি ক্যামেরার ভিডিওতে সেই চোর ধরা পড়েছে বলে জানান মাসুদ।

চোর চিহ্নিত করা গেলেও ধরা পড়েনি এখনো।

এ বিষয়ে কমলাপুর রেল স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার বলেন, সিসি ক্যামেরায় ঘটনার দিনই চোর শনাক্ত হয়েছে। তবে তাকে এখনও আটক করা যায়নি। এখন চোর ধরার জন্য অপেক্ষা করছি।

চোরের বর্ণনা দিতে গিয়ে মাসুদ বলেন, সেদিন সংবাদ সম্মেলনের প্রায় শেষ পর্যায়ে সাদা পাঞ্জাবি পরা এক ব্যক্তি তার বাম পাশে এসে দাঁড়িয়েছিলেন। সেখানে একটি কাগজের ছবি তুলতে সাংবাদিকদের সাহায্য করার সময় ওই ব্যক্তি তার ডান পাশে এসে টেবিলে রাখা মানিব্যাগ ও দুটি ফোন নিয়ে চলে যান। ব্রিফিং নিয়ে আমি তো ব্যস্ত ছিলাম। এতগুলো মানুষ ছিল সেখানে। কারো খেয়ালেই পড়েনি ব্যাপারটা।

ব্রিফিং দেওয়ার কক্ষে থাকা একাধিক ক্যামেরার ভিডিও পর্যালোচনা করে দেখা যায়, স্টেশন ব্যবস্থাপক চেয়ার থেকে ওঠার সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি দুটি ফোন ও মানিব্যাগ নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন।

শনিবার বেলা পৌনে ১১টার দিকে নিজ কার্যালয়ে সাংবাদিকদের ঈদযাত্রা সম্পর্কে সংবাদ সম্মেলন করছিলেন মাসুদ। তখন তার টেবিলে রাখা মানিব্যাগ ও দুটি মোবাইল ফোন চুরি হয়।

মাসুদ জানান, মানিব্যাগ ৪৫ হাজারের বেশি টাকা ছিল এবং মোবাইল ফোন দুটির একটি সরকারি, অন্যটি ব্যক্তিগত।

এ ঘটনায় ঢাকা রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রেল স্টেশনের এই কর্মকর্তা। শাহজাহানপুর থানায়ও অভিযোগ করা হয়েছে।

শাহজাহানপুর থানার ওসি মনিরুল ইসলাম জানিয়েছেন, তারা অভিযোগ পেয়েছেন। মোবাইল ও মানিব্যাগ উদ্ধারের কাজ চলছে। মোবাইল চুরির ঘটনায় একজনকে শনাক্ত করা হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!