বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কলেজছাত্রীর গোসলের ভিডিও ছড়িয়ে দেওয়ায় যুবক আটক

নিজস্ব প্রতিবেদক / ২৫২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৮:৫৭ অপরাহ্ন
ফাইল ছবি

নীলফামারীর কিশোরগঞ্জে গোপনে করা এক কলেজ ছাত্রীর গোসলের ভিডিও কম্পিউটারে সংরক্ষণ ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে ফরহাদ হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক যুবক পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী হাজির হাট গ্রামের দুলাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, প্রায় ৮ মাস আগে দেলোয়ার গোপনে ওই ছাত্রীর গোসলের ভিডিও মোবাইলে ধারণ করে। পরে সে তার মোবাইলের মেমোরি কার্ডে গানলোড করতে হাজির হাটে কম্পিউটারের দোকানে যায়। কম্পিউটার দোকানদার ফরহাদ হোসেন ওই ছাত্রীর গোসলের ভিডিও দেখে তা নিজের কম্পিউটারে সংরক্ষণ করে রাখেন।

পরে ভিডিওটি একই এলাকার চঞ্চল, আলীসহ বিভিন্ন জনের মোবাইলের মেমোরি কার্ডে লোড দেওয়া হয়। ১০ দিন আগে চঞ্চল ওই কলেজছাত্রীকে তার গোসল করার ভিডিও দেখালে তিনি বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি স্থানীয় মাতবররা ১ লাখ টাকার বিনিময়ে রফাদফা করেন। কিন্তু টাকার প্রস্তাবে রাজি না হয়ে ছাত্রীর বাবা থানায় অভিযোগ করেন। পুলিশ রাতেই হাজির হাট থেকে ভিডিও থাকা কম্পিউটারসহ দোকানদার ফরহাদকে আটক করেন।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পর্নোগ্রাফি আইনে ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের মধ্যে একজনকে রাতেই আটক করে সকালে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!