শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কাঞ্চনপুরে আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক / ১৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১০:৩২ অপরাহ্ন

কুষ্টিয়ার সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামী লীগ এক আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
মঙ্গলবার ১৯ এপ্রিল বিকেলে কাঞ্চনপুর বাজারে আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ.স. ম. আখতারুজ্জামান মাসুম। প্রধান বক্তা ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেকেন্দার আলী ও সার্বিক পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম।
এসময় বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ গোলাম মওলা ও একরামুল হক, সাধারণ সম্পাদক রেজাউল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান ঝন্টু, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আব্দুল কাদের ও নির্বাহী সদস্য মহর আলী, বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী হাজী আব্দুর রশিদ, জিয়ারখী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাজাহান আলী শেখ সহ আওয়ামী অঙ্গ সহযোগী নেতৃবৃন্দ।
উল্লেখ, প্রতি বছরের ন্যায় এ বছরে পবিত্র মাহে রমজান উপলক্ষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপির সহায়তায় ইউনিয়নের সর্বস্তরের মানুষের জন্য ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যানে দোয়া অনুষ্ঠিত হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!