বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কাপড় কিনতে গিয়ে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৯৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২, ৮:৪৭ অপরাহ্ন

টাঙ্গাইলের কালিহাতীতে কাপড় কেনার জন্য রেললাইন পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে সুমা আক্তার (২১) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতীর সল্লা চরপাড়া এলাকায় রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমা আক্তার দেউপুর দক্ষিণপাড়া গ্রামের রুবেল মিয়ার স্ত্রী।

সল্লা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোনা মিয়া নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে গৃহবধূ সুমা আক্তার স্বামীর বাড়ি থেকে বের হয়ে জোকারচর বাজারে কাপড় কেনার জন্য রেললাইন হেঁটে পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইল কমিউটার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

বঙ্গবন্ধু রেলওয়ে স্টেশনমাস্টার ইসমাইল হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইল কমিউটার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই গৃহবধূ ঘটনাস্থলেই মারা যান। ঘটনাস্থলে যাওয়ার আগেই লাশ উদ্ধার করে তার আত্মীয়স্বজন বাড়িতে নিয়ে গেছেন।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!