বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে জরিমানা

এনামুল হক ইমন, কুমারখালী থেকে / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২, ৬:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে মোবাইল কোর্ট পরিচালনায় দেড় লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। শুক্রবার সকালে কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা ফুলতলা বালুঘাট থেকে বালু উত্তোলন অবস্থায় গাড়ি সহ তিনজনকে আটক ও পরবর্তীতে উপজেলা পরিষদ থেকে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে জরিমানা করা হয়।

স্থানীয় প্রভাবশালী মহলের মদদে রায়ডাঙ্গা ফুলতলা বালুমহাল থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় বালু উত্তোলন অবস্থায় রাজবাড়ীর মতিয়াগাছি গ্রামের মিজানুর রহমান, কুমারখালীর কান্দাবাড়ি গ্রামের আব্দুল ও কয়া গ্রামের মিঠু শেখকে বালি বাহী গাড়ি সহ আটক করা হয়। এবং কুমারখালী উপজেলা পরিষদে নিয়ে আসার পর মোবাইল কোর্টে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল জানান, বেশ কিছুদিন যাবত অত্র বালু মহাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন চলমান ছিলো।অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট পরিচালনায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) ধারায় জরিমানা আদায় করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!