শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক / ২০৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ৯:২০ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের বেতবাড়িয়া ও পৌর শেরকান্দি সুইপার পাড়া থেকে বিপুল ও দুলাল নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটককৃত রা হলেন, সদকী ইউনিয়নের মটমালিয়াট গ্ৰামের সিরাজ মোল্লার ছেলে মোঃ দুলাল মোল্লা (৩০) ও পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি সুইপার পাড়ার বসন্ত বাঁশফোড় ছেলে বিপুল বাঁশফোড় (২৮)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সূত্র থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার শেরকান্দি ও সদকী ইউনিয়নের মটমালিয়াট গ্ৰাম থেকে। এই দুই মাদক ব্যবসায়ীদের বাড়ি তল্লাশি করে। বিপুল বাঁশফোড় কাছ থেকে ১ শ’ গ্রাম গাঁজা ও দুলাল মোল্লার কাছ থেকে ৫ শ’গ্ৰাম গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কুমারখালী থানার সোপর্দ করা হয়।

পরিদর্শক মোঃ বেলাল হোসেন জানান, কুমারখালী থেকে দুই মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!