বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে শ্বশুরের হাতে জামাইসহ গুরতর জখম ৩

নিজস্ব প্রতিবেদক / ২৬৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ১০:০০ পূর্বাহ্ন

কুষ্টিয়া কুমারখালী নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামে শনিবার রাতে শ্বশুরবাড়ির লোকজনের হাতে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি জামাই ও তার পরিবারের সদস্যরা।

এই ঘটনাটি ঘটে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামে ২৯ (জানুয়ারী) শনিবার রাত ১১ টার দিকে শশুর বাড়িতে বউ আনতে গেলে এমন ঘটনা ঘটে । প্রত্যক্ষদর্শীরা জানায়, নন্দলালপুর ইউনিয়নের পুটিয়া গ্ৰামের বিল্লাল শেখের ছেলে পিয়ারুল বউ কে আনতে যায়।

পিয়ারুল শশুর বাড়িতে গেলে, চাচা শশুর মনিরুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা জামাই পিয়ারুল কে পিটিয়ে জখম করে।

পিয়ারুল বলেন, লোহার রড ও কাঠের বাটাম দিয়ে মেরে আমাদের জখম করে শশুর বাড়ির লোকজন। আমার বাবা, ভাই, দুলাভাইকেও আহত করা তারা ।

পরে কুমারখালী থানা পুলিশ “৯৯৯” সংবাদ পেলে আমাদের উদ্ধার করে, । আমাদের কে উদ্ধরকু করে কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কুমারখালী থানা পুলিশ।

আহতের ভাই, জিয়ারুল ইসলাম জানান, আমার ভাই পিয়ারুল ইসলামের বউ আনতে , আমরা ভাইয়ের চাচা শশুরের বাড়ীতে যায়।

এই সময় মোঃ বাবু (৫০) পিতা-মৃত ময়না শেখ, মোঃ শামীম (৩০)পিতা-মৃত আকাম উদ্দিন শেখ, মোঃ শুভ (২০) পিতা- রোস্তম, মোঃ মনিরুল ইসলাম (৪৫), পিতা- মৃত সিরাজ, মোঃ নাহিদ (২৫) পিতা- বাবু শেখ, সর্ব সাং-সোন্দাহ, ইউনিয়ন নন্দলালপুর এরা আমাদের উপর অতর্কিত হামলা চালায় এতে আমাদের তিন জন গুরুতর জখম হয় ।

এই সময় গ্ৰামের আরো অনেকেই আমাদের উপর বিভিন্ন ভয়-ভীতি প্রদর্শন করতে থাকে তখন আমি ‘ ৯৯৯’ নাম্বারে ফোন করে কুমারখালী পুলিশের সাহায্য নিয়। এবং পুলিশ আমাদের উদ্ধার করে কুমারখালী হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে কুমারখালি থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, এই ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!