বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদক / ২২৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২, ৮:৩২ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে মোটরসাইকেলের সাথে বাইসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাইসাইকেল চালক সাব্বির হোসেন (২১) নিহত হয়েছেন। এছাড়াও এদুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ দুই আরোহী আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত সোয়া ৮ টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের লালন বাজার – পান্টি সড়কের জোতমোড়া স্কুল পাড়ায় এদুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার বাগুলাট ইউনিয়নের নাতুরিয়া গ্রামের আলী হোসেনের ছেলে ও স্থানীয় একটি কলেজের অনার্স (সম্মান) প্রথম বর্ষের ছাত্র। তবে আহতদের নাম ঠিকানা এখনও জানা যায়নি।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে সাব্বির হোসেন যদুবয়রা ইউনিয়নের জয়বাংলা বাজার থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। আর একটি হিরোহোন্ডা মোটরসাইকেলে তিনজন আরোহী জয়বাংলা বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জোতমোড়া স্কুলপাড়া এলাকায় তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় আহত হলে পৃথক যানবাহনে স্থানীয়রা কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়া হলে বাইসাইকেল চালক সাব্বির হোসেনকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

আরো জানা গেছে, মোটরসাইকেলটি স্কুল পাড়া এলাকার বাবলু ফরায়েজির হেফাজতে রয়েছে।

এবিষয়ে নিহতের ফুফাতো ভাই ও জোতমোড়া গ্রামের বাসিন্দা মাসুম বিল্লা বলেন, সাব্বির আমার ফুফাতো ভাই। রাতে জয়বাংলা থেকে বাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে স্কুলপাড়া এলাকায় মোটরসাইকেলের সাথে এক্সিডেন্ড( দুর্ঘটনা) করে। আমরা কার গাড়ি করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছি। সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

মাইক্রো চালক হাবিল বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা তিনজন আহত হয়ে পড়ে। স্থানীয়রা আমার গাড়িতে তুলে দেয়। আমি কুষ্টিয়া সদর হাসপাতালে দিয়ে আসি। তবে তাঁদের নাম ঠিকানা জানিনা।

স্কুলপাড়া এলাকার বাসিন্দা বাবলু ফরায়েজি বলেন, মোটরসাইকেলের সাথে বাইসাইকেলের সংঘর্ষ হয়েছে। এতে উভয় আহত হলে হাসপাতালে পাঠানো হয়। আর মোটরসাইকেলটি আমার বাড়িতে আছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!