বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় কাউন্সিলর ও আ’লীগ নেতার ত্রাসের রাজত্ব কায়েমের অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক / ২৪০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৩:০৩ অপরাহ্ন

কুষ্টিয়া পৌরসভার কাউন্সিলরসহ এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও ত্রাসের রাজত্ব কায়েমের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা। মঙ্গলবার (৩১ মে) বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের এমএ রাজ্জাক মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর গোলাম মোস্তফা লাভলু। এ সময় তিনি বলেন, কুষ্টিয়া পৌরসভার ১০ নং ওয়ার্ড মিলপাড়া এলাকার কাউন্সিলর কিশোর কুমার ঘোষ জগৎ ও ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান মোঃ ওয়াহেদ রনির এলাকায় সন্ত্রাসী বাহিনী রয়েছে। সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে তারা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।
মাসুদ খাঁ নামে এলাকার একজন চিহ্নিত চোর ও মাদক ব্যবসায়ীর হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে তারা এখন নোংরা খেলায় মেতেছে।
মাদক ব্যবসা ও তার (মাসুদ খাঁর) স্ত্রীর পরকীয়া প্রেমের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে অথচ এই হত্যা মামলায় তাকেসহ আওয়ামী লীগ নেতা-কর্মীদের আসামি করে হয়রানি করা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।
লাভলু আরও বলেন, তিনি ২০০৭ সালে গঠিত ১০ নং ওয়ার্ড পুলিশিং ফোরামের সভাপতির দায়িত্ব পেয়ে এলাকায় মাদক সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করে যাচ্ছেন। যার কারণে এলাকায় বর্তমান কাউন্সিলর জগৎ ও রনির সন্ত্রাসী বাহিনী তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। রনি তার নিজ নামীয় লাইসেন্সকৃত শর্টগানও পিস্তুল নিয়ে এলাকায় ভয়ভীতি প্রদর্শন করে। তিনি প্রশাসনের কাছে প্রশ্ন রেখে জানতে চান রনি খুব বড় কোন ব্যক্তি না, বড় কোন ব্যবসায়ী না, বড় কোন রাজনীতিবিদ না তাহলে এই বয়সের একটি ছেলের হাতে অস্ত্রের লাইসেন্স তুলে দেয়া হল কিভাবে? আর সেই অস্ত্র দিয়ে এলাকার বিভিন্ন মানুষকে মেরে ফেলার হুমকি প্রদান করে আসছে এই রনি ও জগৎ।
তাঁরা ত্রাসের রাজনীতি কায়েম করে এলাকায় অধিপত্য বিস্তার করে জমি দখল, খুন, ডাকাতি, ছিনতাই ও ধর্ষণের মতো ঘটনার জন্ম দিচ্ছে। রনি ও কাউন্সিলর জগৎতের কারণে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। রাজনৈতিকভাবে তাদেরকে ঘায়েল করতে না পেরে নানা ধরনের হয়রানিতে লিপ্ত তাঁরা। আমরা কোনভাবেই এই খুনের সঙ্গে জড়িত নয়। ঘোলা পানিতে মাছ শিকার করতে তাদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সংবাদ সম্মেলন থেকে মাসুদ খাঁ হত্যার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার জোর দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মনোহর মোল্লা, পুলিশিং কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা উকিল মৃধা, শাহাদত আলী সাগর, শহিদুল ইসলাম, মো: চুন্নু, আব্দুল ওহাব, আজমল হোসেন আলমসহ ভুক্তভোগী ও মিলপাড়া এলাকার বাসিন্দারা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত গত (৪ মে) বুধবার ঈদের পরের দিন ভোর ৪টা থেকে মাসুদ খাঁ নিখোঁজ ছিলেন। নিখোঁজের একদিন পর কুমারখালী উপজেলার মীর মোশারফ হোসেন সেতুর নিচ থেকে ভাসমান মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ওই ব্যক্তির প্যান্টের পকেটে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে নিহতের পরিবারের কাছে ফোন দিলে নিহতের ছেলে হাসিব খাঁ ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন। এ ঘটনার পর নিহতের স্ত্রী হাসিনা খাতুন বাদী হয়ে সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা লাভলুসহ পাঁচজনের নামে হত্যা মামলা দায়ের করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!