বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় ৩ হাজার ২ শ’ ৬৫ পিস ইয়াবা উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক / ১৫৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাড়াশি অভিযানে ৩ হাজার ২ শ’ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার ( ২৯ জানুয়ারি ) সারাদিন ব্যাপি কুষ্টিয়া সদর হাটশহরিপুর ইউনিয়নের হরিপুর বিশ্বাস পাড়ার মোঃ মেজবার বিশ্বাসের ছেলে মোঃ সোহেল রানা (৩৬)এর বসতবাড়ি থেকে ৩ হাজার পিস ইয়াবা।

ও কুষ্টিয়া থানাধীন বাড়াদী স্কুল পাড়া জালাল শেখের ছেলে এ,কে শওকত আলী (৩১) এর বসতবাড়ি থেকে ৬৫ পিস ইয়াবা ও হাটশ হরিপুর ইউনিয়নের শালদাহ গ্ৰামে তাহজুল ইসলামের ছেলে মোঃ বিল্লাল হোসেন (৪১) তার বাড়ি থেকে ২ শ’পিস ইয়াবা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া। এই সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর বেলাল হোসেন জানান, উদ্ধারকৃত অবৈধ ইয়াবা ট্যাবলেট এর বাজার মূল্য ৯ লক্ষ ৭৯ হাজার ৫ শ’ টাকা প্রায়। গ্রেফতারকৃত ব্যক্তিরা মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ৩৬ (১) ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৩৬,৩৭,৩৮, তারিখ- ২৯/১/২০২২। আটককৃতদের কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে

ইন্সপেক্টর বেলাল হোসেন আরো বলেন, কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম জেলায় চলমান থাকবে। এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। এ ধরনের তৎপরতা কুষ্টিয়া জেলা কে একটি অপরাধমুক্ত জেলা হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই মাদকদ্রব্য নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রনে সাধারণ মানুষের সহযোগিতা কামনা করছি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!