শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় ৭ শ’ পিস ট্যাপেন্টাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ২১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২, ৭:১৩ অপরাহ্ন

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাড়াশি অভিযানে ৭ শ’ পিস ট্যাপেন্টা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার ( ১৮ জানুয়ারি ) সকাল ১১ টার দিকে জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্ৰাম ইউনিয়নের কুদালিয়া পাড়ায় মাদক ব্যবসায়ী ইব্রাহিমের বাড়িতে অভিযান চালায়।

এসময় ইব্রাহিম (৩৭) নামে একজনকে ৭ শ’পিস ট্যাপেন্টা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয় । সে উপজেলার মৃত মল্লিক চাঁদের এর ছেলে।
কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর বেলাল হোসেন জানান, উদ্ধারকৃত অবৈধ টাপেন্টা ট্যাবলেট এর বাজার মূল্য ১ লক্ষ ৪০ হাজার টাকা প্রায়। গ্রেফতারকৃত ব্যক্তি মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ভেড়ামারা থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে মামলা নং- ১০ তারিখ- ১৮/১/২০২২।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই মাদকদ্রব্য নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!