শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় সাবেক এমপির গাড়ির চাপায় ভিক্ষুকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১:১৯ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সাবেক সাংসদ অধ্যক্ষ সোহরাব উদ্দিনের গাড়ি চাপায় হাজেরা খাতুন (৭৫) নামে এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৩/৪/২০২২)তারিখ বিকেল ৩টার দিকে শহরের মজমপুর রেলগেট সংলগ্ন মোজাফ্ফর তেল পাম্পের কাছে এ দূঘটনা ঘটে।

নিহত হাজেরা খাতুন পাবনা জেলার সুজানগর ডেপামোল্লাপাড়া এলাকার কুব্বাত শেখের স্ত্রী। তিনি কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় ভিক্ষা করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,বিকেলে শহরের মোজাফ্ফর তেল পাম্পের পাশে শুয়ে ছিল ভিক্ষুক হাজেরা। এমন সময় সোহরাব উদ্দিন তার ব্যবহৃত প্রাইভেটকারে তেল নিতে গেলে গাড়ির চাপায় গুরুতর আহত হন ওই ভিক্ষুক। এসময় সোহরাব উদ্দিন ভিক্ষুক হাজেরাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান তিনি।

এ ব্যাপারে সাবেক সাংসদ সোহরাব উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,ওই তেল পাম্পে আমার গাড়িটি থাকে। ওই ভিক্ষুক সারাদিন ভিক্ষা করে এসে আমার গাড়ির সামনে শুয়ে ছিল। বিকেলে গাড়ি চালালে গুরুতর আহত হন তিনি। পরে আমিই তাকে হাসপাতালে ভর্তি করি। গাড়িটি আমারই। কিন্তু গাড়িটি চালাচ্ছিল আমার ডাইভার। বিষয়টি আমরা মিটমাট করে নিয়েছি।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সোহরাব উদ্দিন নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। তিনি শহরের মোজাফ্ফর তেল পাম্পে তার ব্যবহৃত প্রাইভেটকারে তেল নিতে গেলে গাড়ির চাপায় গুরুতর আহত হন ভিক্ষুক হাজেরা। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান হাজেরা। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ নিয়ে আসেননি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!