শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়া ঝাউদিয়ায় ভাস্তের হাতে চাচা খুন

নিজস্ব প্রতিবেদক / ২৬৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২, ১:৪৫ অপরাহ্ন

বংশীয় আধিপত্য বিস্তার ও পারিবারিক কলহ এর জের ধরে প্রতিনিয়ত চলছে খুন আর খুন।
বলছিলাম কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের কথা। ৪ খুনের রেশ কাটতে না কাটতেই ভাসতে রাশিদুল এর হাতে চাচা জসিম খুন।
ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সকাল ১১ টার দিকে বাড়ির পাশের জমিতে বাশেঁর বেড়া দেয়াকে কেন্দ্র করে চাচা জসিম ও ভাতিজা রশিদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পরযায়ে রাশিদুলের লোকজন এসে দেশীয় অস্ত্র দিয়ে জসিম ও তার স্ত্রী রেখাকে কুপিয়ে যখম করে। এলাকাবাসী তাদের উদ্বার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে জসিমের মৃত্যু হয়। নিহত জসিম ঝাউদিয়ার পাতারি মন্ডলের ছেলে। বর্তমানে নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে।

উল্লেখ্য, কুষ্টিয়া ঝাউদিয়া এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমাসের ২ মে দু:গ্রুপের সংঘর্ষে ৪ জন নিহত হয়। এ ঘটনার ১৮ দিনের মাথায় আবারও সংঘর্ষে নিহত হলো ১ জন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!