শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়া সরকারী কলেজে সমকাল সুহৃদ সমাবেশের আহব্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক / ১৬৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২, ৯:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়া সুহৃদ সমাবেশের উদ্যোগে ২৬ মার্চ উদযাপন উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও সরকারী কলেজ শাখার আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ ২০২২) বিকেলে কুষ্টিয়া সরকারী কলেজের মুক্তমঞ্চ প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় জেলা কমিটির বিভিন্ন পর্যায়ের দ্বায়িত্বশীল সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে স্বাধীনতার চেতনা উদ্বুদ্ধ করার লক্ষে ঝিনাইদহ ক্যাডেট একাডেমি স্কুল প্রঙ্গনে এক কুইজ প্রতিযোগীতার আয়োজন করার বিষয়ে সর্বসম্মত সিন্ধান্ত গ্রহন করা হয়।

পরে সবার মতামতের ভিত্তিতে জেলা কমিটির অধিনে কুষ্টিয়া সরকারী কলেজ শাখার আহব্বায়ক কমিটি আগামী এক মাসের জন্য গঠন করা হয়।

কলেজ শাখা কমিটির আহব্বায়ক করা হয় মাস্টার্স শিক্ষার্থী আব্দুল আজিজকে, যুগ্ম আহব্বায়ক করা হয়েছে স্নাতক পর্যায়ের শিক্ষার্থী নয়ন আহমেদকে এবং সদস্য সচিব করা হয় স্নাতক শিক্ষার্থী এস. এম. সরোয়ার পারভেজ কে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!