বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় ছাইয়ের আগুনে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৯৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২, ১০:২৯ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের দরবেশ পুর গ্রামে ছাইয়ের আগুনে পুড়ে সারা শরীর ঝলসে গেছে রাজু নামের এক যুবকের। ৫ দিন আগে ঘটনাটি ঘটে, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে পৃথিবীর মায়া ত্যাগ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সে ওই গ্রামের মিজানুর রহমান খেদালির বড় ছেলে। পুকুরে ফেলা হয়েছিল গরম ছাই, সেখানে পড়ে যুবকের দেহ পুড়ে ক্ষত হয়। চিকিৎসার জন্য নেওয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে পাঠানোর ৫ দিন পর চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন তিনি। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। যুবকের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

যুবকের মৃত্যুর বিষয়ে আলামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আক্তারুজ্জামান বিশ্বাস গভীর ভাবে দুঃখ প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেন। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

স্থানীয়রা জানান, গত ১০ জানুয়ারি দুপুরে ছুটে যাওয়া গরু ধরতে গিয়ে গরু সহ রাজু দরবেশ পুর গ্রামের হুরালীর পুকুরে পরে গরম ছাইয়ের মধ্যে পড়ে গলা পর্যন্ত তলিয়ে যায়, এসময় রাজুর মা সেখানে গেলে সেও ছাইয়ের মধ্যে পড়ে যায়। এ সময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতসলে নিয়ে যায়। সেখানে রাজুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!