বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় তেল দিচ্ছে আ,লীগ নেতা

মেজবা উদ্দিন পলাশ, কুষ্টিয়া / ২৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ৯:২৩ অপরাহ্ন

সম্প্রতি সময়ে দেশে ভোজ্যতেল সয়াবিনের বাজার অস্থির। এ নিয়ে বিব্রত সরকারও। আন্তর্জাতিক বাজারে তেলের দাম বাড়লেও কতিপয় অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে বাজার অস্থির করছে এমন অভিযোগ সর্বর।
বাজার দর নিয়ন্ত্রনে সরকারের দায়িত্বশীল দপ্তর গুলো অভিযান চালাচ্ছে প্রতিনিয়ত।

তবে তেল নিয়ে যখন এমন অবস্থা তখন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের নেতা জাকির হোসেন বুলবুলের বিনামূল্যে তেল বিতরণের খবর বেশ আলোচিত হচ্ছে জেলাজুড়ে।
জাকির হোসেন বুলবুল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও উপজেলা এলাকার আওয়ামীলীগের প্রভাবশালী নেতা হিসেবেও পরিচিতি রয়েছে তার।

গতকাল বুধবার (২৫ মে ) রাত ৮টার দিকে
জাকির হোসেন বুলবুল নিজ উদ্যোগে প্রায় দুই শতাধিক অসহায় দুস্থদের মাঝে এক লিটার করে সয়াবিন তেল বিতরণ করেছেন তাঁর নিজ এলাকা ভেড়ামারা পৌরসভার ফারাকপুরে।

এদিকে তার তেল বিতরণের বিষয়টি তিনি ইতিবাচক মনে করলেও স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সচেতন মহল বিষয়টি নেতিবাচক ভাবছেন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা নাম-প্রকাশ না করার শর্তে বলেন,স্থানীয় আওয়ামী লীগ বিষয়টিকে ভালো ভাবে নেয়নি। তার এমন সিদ্ধান্তে বিব্রত আমরা।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা জাকির হোসেন বুলবুলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি মাঝে মধ্যে এসব দিয়ে থাকি।
তেলের দাম বেশি হওয়ায় এবার তেল দিয়েছি। কয়েকদিন ধরেই আমার অফিসে এ প্রোগ্রাম চলছে।

কুষ্টিয়ার সচেতন নাগরিক কমিটির সভাপতি রফিকুল আলম টুকু বলেন,দলীয় পদ থাকলেও তার এমন কাজকে সাধুবাদ জানাচ্ছি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!