শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় বিশ্ব পরিযায়ী পাখি দিবস পালিত ও কোভিড সম্মননা প্রদান

নিজস্ব প্রতিবেদক / ২২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

ডিম দি লাইটস ফর বার্ডস এট নাইট ” “Dim the Lights for Birds at Night” এই প্রতিপাদ্য নিয়ে রালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে কুষ্টিয়ায় পালিত হল বিশ্ব পরিযায়ী পাখি দিবস -২০২২। একই সাথে অনুষ্ঠান থেকে মানুষ মানুষের জন্য সংগঠনের পক্ষ থেকে কুষ্টিয়ায় কোভিড যোদ্ধা হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য জোটের সংগঠক, দিশাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের কাগজের বার্তা সম্পাদক অঞ্জন কৃষ্ণ শীল শুভ’কে সম্মাননা প্রদান করা হয়।

বাংলাদেশ জীব বৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন বিবিসিএফ কুষ্টিয়া জেলা ও মানুষ মানুষের জন্য কুষ্টিয়ার আয়োজনে বুধবার (১১ মে) বিকেল ৪ টায় কুষ্টিয়া পৌরসভার বটতলায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে র্যালীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বাংলাদেশ জীব বৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন বিবিসিএফ এর সহ সভাপতি “দি ফক্স ম্যান” শাহাবউদ্দিন মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান এবং কুষ্টিয়া পাবলিক লাইব্রেরির সদস্য সচিব বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান।

আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জীব বৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন বিবিসিএফ এর নির্বাহী সদস্য ও কুষ্টিয়া বার্ড ক্লাবের সভাপতি পাখি গবেষক এস আই সোহেল। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ জীব বৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন বিবিসিএফ কুষ্টিয়া জেলার সাংগঠনিক সম্পাদক নাব্বির আল নাফিজ। আলেচনা সভায় আরও বক্তব্য রাখেন, সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও দৈনিক কুষ্টিয়ার সহ সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন -জোটের সিনিয়র সম্পাদক, দিশাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের কাগজের বার্তা সম্পাদক অঞ্জন কৃষ্ণ শীল শুভ, সম্মিলিত সামাজিক জোটের সংগঠক ও কালপুরুষের যুগ্ম আহবায়ক শিমুল বিশ্বাস, ইমাম গাজ্জালী সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ইব্রাহিম খলিল, সম্মিলিত সামাজিক জোটের সংগঠক ও স্বপ্ন প্রয়াস যুব সংস্থার সভাপতি সাদিক হাসান রহিদ, এছাড়াও জোটের জুনিয়র সংগঠক সামাজিক সংগঠন কালপুরুষের কার্যনির্বাহী সদস্য স্বপন মাহমুদ, অপু হোসেন, মেহেদী হাসান, এহসান হক রুজ, আবু বক্কর সিদ্দিকী সাদ, আশিকুর রহমান আবির, সাংবাদিক সুমন শেখ, আকাশ আহমেদ, সায়েম হোসেন সৈয়ব, রাব্বি আলামিন প্রমূখ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!