শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৬৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় র‌্যাব-১২,ক্যাম্পের একটি আভিযানিক দল (৩১ মার্চ) বৃহস্পতিবার বিকাল ২ টার সময় ‘‘কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন লাহিনীপাড়া গ্রামস্থ গড়াই নদী টোল প্লাজার সামনে পাকা রাস্তার উপর’’ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ০২ কেজি ১০০ গ্রাম গাঁজা, যাহার মূল্য আনুমানিক-৪২হাজার টাকা ও, ০২টি মোবাইল ফোন, ০২টি সিম এবং নগদ ১৩৩০/- টাকা সহ ০২ জন কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন সুজন মন্ডল (২০), পিতা- মান্নান মন্ডল ২। মোঃ জিয়াউর বিশ্বাস (৩৫), পিতা-আনছার বিশ্বাস, উভয় সাং-বাহিরমাদি, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমারখালী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে কুমারখালী থানায় সোপর্দ করা হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার, ঘনটার সত্যতা স্বীকার করে বলেন গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে কুমারখালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!