মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

খালে মিলল ইউপি সদস্যের রক্তাক্ত দেহ

নিজস্ব প্রতিবেদক / ১৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২, ৯:৩১ অপরাহ্ন

চট্টগ্রামের মীরসরাইয়ে খাল থেকে রক্তাক্ত অবস্থায় আবুল কাশেম নামে এক সাবেক ইউপি সদস্যকে উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে ছুরিকাহত অবস্থায় উপজেলার সাহেরখালী ইউনিয়নের একটি খাল থেকে তাকে উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, বুধবার সন্ধ্যায় হঠাৎ তিনি নিখোঁজ হন। ফোনেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে রাতে স্থানীয় মঘাদিয়া খালের পাশে কাদার মধ্যে ছুরিকাহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। প্রথমে একটি বেসরকারি হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

আবুল কাশেমের পেটে ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতের চিহ্ন রয়েছ।

শাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী বলেন, বুধবার রাতে এ ঘটনা ঘটেছে। এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন।

মীরসরাই থানার পরিদর্শক (তদন্ত) মো. অলি উল্ল্যাহ জানান, ইউপি সদস্যকে আহত করার ঘটনা শুনেছি। তিনি এখনো চিকিৎসাধীন রয়েছেন। তবে থানায় এখনো কেউ অভিযোগ করেনি।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!