মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাঁজার গাছসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক / ২১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৮:২১ অপরাহ্ন

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ১১টি গাঁজার গাছসহ পুলিশ আলমগীর হোসেন (২৫) নামে এক যুবককে আটক করেছে । শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে শহরতলির বৈঠাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার ছাবদার আলীর ছেলে।
ওসি সাইফুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরেই ওই যুবক নিজ বাড়ির আঙিনায় গাঁজার চাষ করছে। এমন খবর পেয়ে পুলিশের ইন্সপেক্টর ( তদন্ত) রিয়াজুল হাসান, উপ-পরিদর্শক হুমায়ুন কবির ও জগদিস চন্দ্র বসুর নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার দেওয়া তথ্যমতে, বসতঘরের পাশ থেকে সাড়ে চার কেজি ওজনের ১১টি গাঁজার গাছ উদ্ধার করা হয়। আটক যুবককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!