শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাংনীতে মহান স্বাধীনতা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক / ১৯০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

যথাযোগ্য মর্যাদায় মেহেরপুরের গাংনীতে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে । দিবসটি পালন উপলক্ষে শনিবার প্রত্যুশে ৩১ বার তপোধ্বনরি মধ্য দিয়ে দিনের সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে গাংনী উপজেলা প্রশানসনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধ নিবেদন করা হয়। পরে গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি খানম,সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন,ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক সহ সরকারী কর্মকর্তা,বিভিন্ন সরকারী-বে সরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে গাংনী ফুটবল মাঠে কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনসহ দিনব্যাপী নানা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দৃষ্টিনন্দন ডিসপ্লে প্রদর্শন করায় সূর্যোদয় স্কুল এন্ড কলেজ প্রথম স্থান অধিকার করে।
এছাড়া উপজেলা পরিষদ চত্বরে বীরমুক্তিযোদ্ধা,যুদ্ধাহত মুক্তিযোদ্ধা,শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের নিয়ে আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করেন গাংনী উপজেলা প্রশাসন। সন্ধ্যা ৭টায় উপজেলা পরিষদ চত্তরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
এদিকে নানা আয়োজনের মধ্য দিয়ে কাথুলী ও মটমুড়া ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার সকালে কাথুলী ইউনিয়ন পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা। অপরদিকে মটমুড়া ইউনিয়ন পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করেন গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!