বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাংনীতে ৫ দফা দাবিতে কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক / ১৯১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৯ অপরাহ্ন

সারা দেশের ন্যায় মেহেরপুরের গাংনীতে পাঁচ দফা দাবিতে ত্রাণ ও পুনর্বাসন ও প্রকল্প বাস্তবায়ন বিভাগের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতি পালন করছেন।

মঙ্গলবার সকাল থেকে গাংনী উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয়ের সামনে তারা এ কর্মবিরতি পালন শুরু করে চলে দুপুর ১২টা পর্যন্ত।
গাংনী উপজেলা প্রকল্পবাস্তবায় কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে এ সময় উপসহকারী প্রকৌশলী মো: আলিমুল রেজা,কার্যসহকারী শাহিন রেজা,অফিস সহকারী হাবিব সহ কর্মকর্তা কর্মচারীরা এতে অংশ নেন।

পাঁচ দফা দাবিগুলোর মধ্যে রয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো নিয়োগ বিধি বাস্তবায়ন,জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন,সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদ-নাম পরিবর্তন।
এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সব শূন্য পদে পদোন্নতি/চলতি দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ। এ সময় অবিলম্বে এ দাবি বাস্তবায়নের মাধ্যমে ত্রাণ ও পুনর্বাসন বিভাগে কর্মতৎপরতা ফিরিয়ে আনার দাবি করা হয়।
গাংনী উপজেলা প্রকল্পবাস্তবায় কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তীর বলেন, এ কর্মসূচী আগামী বৃহম্পতিবার পর্যন্ত চলবে। অবিলম্বে আমাদের পাঁচ দফা দাবি পূরণ করতে কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!